আল-রাজী ইসলামিয়া হাসপাতালের চলমান সার্কুলার পর্যালোচনা

৫০ বেডের (আই.সি.ইউ বেড ০৭ টি) হাসপাতালের একটি সার্কুলার রয়েছে বিডিজবসে। সার্কুলারটি jobs.mynursing.club ওয়েবসাইটে প্রকাশ করা হলে অনেকের মধ্যে প্রতিক্রিয়া দেখা দিয়েছে এবং কমেন্টে অনেকে অনেক কথা বলেছেন। বিশেষ করে হাসপাতালটিতে ঠিকমতো সেলারি দেয়া হয়না বলে অনেকের অভিযোগ ছিল। তারি পরিপ্রেক্ষিতে মাইনার্সিং এর পক্ষ থেকে স্পস্ট এবং সঠিক তথ্য সবার জন্য তুলে ধরা হলো:

ইতোপূর্বে প্রায় ১ বছর আগে জব করেছেন এই হাসপাতালে এমন একজন নার্স (কুলসুম  আক্তার জানান তিনি যখন হাসপাতালটিতে জব করতেন তখন তার বেতন ছিল ১০ হাজার টাকা। বিনা অভিজ্ঞতায় প্রথম জব হওয়ায় তিনি হাসপাতালের নিকট কৃতজ্ঞতা জানান। সেলারি দিতে মাঝে মাঝে বিলম্ব হতো বলে জানান তিনি, তবে সেলারি পুরোটাই পেতেন।

বর্তমানে জব করছেন এমন দুইজন নার্সের সাথে আমাদের কথা হয়। সঙ্গত কারণে ওনাদের নাম প্রকাশ করছিনা। তাদের একজনের বেতন ১০ হাজার অপর জনের ১২ হাজার। তাদের একজন ৫ মাস যাবৎ অপরজন ৩ মাস যাবৎ জব করছেন হাসপাতালটিতে। তারা প্রতি মাসের সেলারি যথাসময়েই পাচ্ছেন। তারা আগে শুনেছিলেন বেতন ঠিকমতো দেয়না, তবে বর্তমানে সকলেই ঠিকঠাকি পাচ্ছেন বলে জানান

সার্কুলারটির বিষয়ে আমরা হাসপাতালের ম্যানাজারের সাথে কথা বলি। জানতে চেয়েছিলাম নিয়োগের ক্ষেত্রে সর্বনিম্ন এবং সর্বোচ্চ বেতন কতো ধরা হয়। জবাবে তিনি জানান- এটা নির্ভর করবে কাজের অভিজ্ঞতার উপর। 

জানতে চেয়েছিলাম বর্তমানে কর্মরতো নার্সগণ কতো বেতন পাচ্ছেন? তিনি জানান কেউ ১০ হাজার, কেউ ১২/১৪/১৫ সর্বোচ্চ ১৮ হাজার পর্যন্ত সেলারি দেয়া হচ্ছে। 

তিনি আরো বলেন যারা উচ্চ বেতনে বা ভালো জব করছেন তাদের আবেদন করার প্রয়োজন নেই। 

Admin Review: (mynursing এর পক্ষ থেকে নিজস্ব মন্তব্য) 
হাসপাতালটিতে ১২ ঘন্টা ডিউটি করতে হবে। জয়েনিং এ আপনি ১০ থেকে ১২ হাজার টাকা সেলারি পাবেন। লাইসেন্সিং পরীক্ষা এখনো দেননি অপেক্ষায় আছেন তারাও আবেদন করতে পারবেন। নতুনদের জন্য কাজ শেখার মানসিকতা থাকলে জয়েন করতে পারেন। হাসপাতালটির পরিবেশ ভালো। কোনো খারাপ রিপোর্টস বর্তমানে নেই। 

Hospital Info:
Total Emergency Doctor: 03
Total Nurse : 25

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url