আরোরা স্পেশালাইজড হাসপাতাল কোথায় এবং কিভাবে আসবেন?

বাংলাদেশের সুনামধন্য একটি হাসপাতালের নাম হলো আরোরা স্পেশালাইজড হাসপাতাল। আর এই হাসপাতালটি বাংলাদেশের কোথায় অবস্থিত এবং কিভাবে আসবেন সেই বিষয় সম্পর্কে পূর্ণাঙ্গ তথ্য তুলে ধরা হয়েছে এই আর্টিকেলটির মাধ্যমে।

আরোরা স্পেশালাইজড হাসপাতাল কোথায় আবস্থিত?

আরোরা স্পেশালাইজড হাসপাতাল ১৯/১ খুলনা ট্রেড স্কয়ার, কর্ণফুলী গার্ডেন সিটির বিপরীতে, বীর উত্তম সামছুল আলম সড়ক, কাকরাইল, ঢাকা - ১০০০ আবস্থিত।

আরোরা স্পেশালাইজড হাসপাতাল কিভাবে আসবেন?

গুগল মাপের সাহায্য আপনি বুঝতে পারবেন আপনার অবস্থান থেকে হাসপাতালটি কত দূরে এবং কোন বাসে করে বা কিভাবে আসতে হবে। নিচে কয়েকটি উদাহরন দেওয়া হলো-

গুলিস্থান থেকে আরোরা স্পেশালাইজড হাসপাতালে কিভাবে আসবেন?

গুলিস্থান থেকে আকাশ, ভেক্টর ক্লাসিক বাসে করে কাকরাইল যাবেন সেখান থেকে হেটে আরোরা স্পেশালাইজড হাসপাতালে যেবেন। আবার রিক্সা করেও যেতে পারবেন। বাসে গেলে জন প্রতি ১০ টাকা করে ভাড়া লাগবে আর রিক্সা করে গেলে ৮০ -১২০ টাকা প্রর্যান্ত লাগতে পাড়ে।

মিরপুর থেকে আরোরা স্পেশালাইজড হাসপাতালে কিভাবে আসবেন?

মিরপুর থেকে পল্লবী বাস স্ট্যান্ড যাবেন সেখান থেকে বাসে (বিকাল্পা বাস অটো সার্ভিস) করে কাকরাইল যাবেন সেখান থেকে হেটে আরোরা স্পেশালাইজড হাসপাতালে যাবেন।

বাড্ডা থেকে আরোরা স্পেশালাইজড হাসপাতালে কিভাবে আসবেন?

বাড্ডা থেকে বাড্ডা-গুলশান লিংক রোড যাবেন সেখান থেকে বাসে (রাইদা এন্টারপ্রাইজ) করে মেরুল বাড্ডা যাবেন সেখান রমজান বাসে করে কাকরাইল যাবেন সেখান থেকে হেটে আরোরা স্পেশালাইজড হাসপাতালে যেতে হবে।

যাত্রাবাড়ী থেকে আরোরা স্পেশালাইজড হাসপাতালে কিভাবে আসবেন?

যাত্রাবাড়ী বাস স্ট্যান্ড থেকে বাসে (হিমাচল) করে G.P.O. যাবেন সেখান থেকে গাজীপুর গুলিস্তান বাসে কাকরাইল যাবেন সেখান থেকে হেটে আরোরা স্পেশালাইজড হাসপাতালে যেতে হবে।

Google Map
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url