অনলাইন পরীক্ষা– ১১ (তারিখ: ২০/০৮/২৩ ইং) সিনিয়র স্টাফ নার্স নিয়োগ প্রস্তুতি।

অনলাইন পরীক্ষা– ১১

মোট প্রশ্ন (mcq) :১০০ টি
সময়: ৫০ মিনিট

বাংলা, ইংরেজি ও সাধারণ জ্ঞান থেকে ২০টি করে মোট ৬০টি এবং ট্যাকনিক্যাল থেকে ৪০টি প্রশ্ন রয়েছে। প্রতিটি সঠিক উত্তরের জন্য ১ নম্বর পাবেন।


New Logo

অনলাইনে পরীক্ষা দেওয়ার পর অনেকে Submit অথবা জমা দিতে পারে না বা জমা হয় না। তাই এখান আপনাদের সমস্যা সামাধান করার জন্য এই বিষয়ের ওপর একটি ভিডিও তৈরি করা হয়েছে, যাতে আপনাদের বুঝতে কোনো সমস্যা না হয়। পরীক্ষা দিতে গিয়ে কোনো অসুবিধায় পড়েন তাহলে অনুগ্রহ করে নিচের ভিডিওটি দেখুন, তাহলেই বুঝতে পারবেন কি ভাবে জমা বা Submit দিতে হবে।

নোট: প্রশ্ন জমা বা submit করার সঙ্গে সঙ্গে আপনার সঠিক ও ভুল উত্তরগুলো দেখে নিতে পারবেন। আপনি আপনার উওরগুলো দেখার জন্য "veiw score" এ ক্লিক করুন

আগামী ০২/০৯/২৩ তারিখের BPSC সিনিয়র স্টাফ নার্স নিয়োগ পরীক্ষার ভালো প্রস্তুতির জন্য অনলাইন পরীক্ষায় প্রতিদিন অংশগ্রহণ নিতে পারেন। BPSC সিনিয়র স্টাফ নার্স নিয়োগ পরীক্ষার প্রস্তুতির জন্য mynursing.net ওয়েবসাইট প্রতিনিয়ত "অনলাইন পরীক্ষা" নেওয়া হচ্ছে।।

বি:দ্র: আজকে শুধু ৫০ মার্কের পরীক্ষা নেওয়া হবে, আর কাল থেকে নভেম্বরের ১ তারিখ পর্যন্ত প্রতিদিন ১০০ মার্কের MCQ পরীক্ষা নেওয়া হবে। যারা অনলাইন পরীক্ষা দিতে ইচ্ছুক তারা প্রতিনিয়ত এই ওয়েবসাইটে এসে পরীক্ষা দিতে পারেন। তাছাড়া প্রতিদিন ফেজবুক গ্রুপে পরীক্ষার লিংক শেয়ার করা হয়।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url