অনলাইন পরীক্ষা– ১২ (তারিখ: ২১/০৮/২৩ ইং) সিনিয়র স্টাফ নার্স নিয়োগ প্রস্তুতি।

অনলাইন পরীক্ষা– ১2
মোট প্রশ্ন (mcq) :১০০ টি
সময়: ৫০ মিনিট

বাংলা, ইংরেজি ও সাধারণ জ্ঞান থেকে ৬০ টি এবং টেকনিক্যাল থেকে ৪০টি প্রশ্ন রয়েছে। প্রতিটি সঠিক উত্তরের জন্য ১ নম্বর পাবেন।


New Logo

অনলাইনে পরীক্ষা দেওয়ার পর জমা (Submit) দিতে অনেকের সমস্যা হয়। আমরা তাদের সমস্যা সামাধান করার জন্য এই বিষয়ের ওপর একটি ভিডিও তৈরি করেছি, যাতে করে আপনাদের বুঝতে কোনো সমস্যা না হয়। পরীক্ষা দিতে গিয়ে যদি আপনি এমন কোনো সমস্যায় পড়েন তাহলে দয়া করে নিচের ভিডিওটি দেখে নিবেন, আশা করি বুঝতে পারবেন কি করে জমা (Submit) দিতে হবে।

নোট: প্রশ্ন জমা (submit) করার সাথে সাথেই আপনার সঠিক ও ভুল উত্তরগুলো দেখে নিতে পারবেন। উওর দেখার জন্য আপনাকে "veiw score" এ ক্লিক করতে হবে।

আগামী ০২/০৯/২৩ তারিখের BPSC সিনিয়র স্টাফ নার্স নিয়োগ পরীক্ষার প্রস্তুতি উপলক্ষে আপনাদের জন্য রয়েছে প্রতিদিন অনলাইন পরীক্ষা দেয়ার সুযোগ। mynursing.net ওয়েবসাইটের পক্ষ্য থেকে প্রতিদিন "অনলাইন পরীক্ষা" নেওয়া হচ্ছে চাইলে আপনিও অংশগ্রহণ করতে পারেন সম্পূর্ন ফ্রিতে।

বি:দ্র: ১ নভেম্বর পর্যন্ত প্রতিদিন ১০০ মার্কের MCQ পরীক্ষা নেওয়া হবে। যারা অনলাইন পরীক্ষা দিতে চান বা আপনার প্রিপারেশন কেমন হচ্ছে জানতে চান, তাহলে প্রতিদিন mynursing.net ওয়েবসাইটে এসে পরীক্ষা দিতে পারেন। তাছাড়াও আমাদের ফেজবুক গ্রুপগুলোতে প্রতিদিন পরীক্ষার লিংক শেয়ার করা হয়, চাইলে সেখান থেকেও পরীক্ষা দিতে পারবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url