চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা {pdf download}

চাকরির বিজ্ঞাপন
চাকরির বিজ্ঞাপন

এই সাপ্তাহের "চাকরির বিজ্ঞাপন" পত্রিকা (১৮/০৮/২০২৩ ইং, শুক্রবার) download করতে নিচের ডাউনলোড বাটনে চাপ দিন। এখানে ২টি ডাউনলোড লিংক দেয়া আছে, প্রথম লিংক থেকে ডাউনলোড না হলে ২য় লিংক থেকে ডাউনলোড করবেন।



Link 1 থেকে pdf ডাউনলোড না হলে Link 2 থেকে ডাউনলোড করতে পারবেন।

সার্কুলার pdf logo

প্রতি সাপ্তাহের চাকরির ডাক/ চাকরির বিজ্ঞাপন পত্রিকা পেতে প্রতি শুক্রবার সকালে এইখানে ভিজিট করবেন। নিয়মিত প্রতি শুক্রবার আমরা এখানে চাকরির ডাক/ চাকরির বিজ্ঞাপন পত্রিকাটি দিয়ে থাকি। প্রয়োজনে এই পোস্টি আপনার ফেজবুকে ফেজবুক টাইমলাইনে শেয়ার করে রাখতে পারেন।

BPSC নার্সিং সার্কুলার, বিভিন্ন সরকারী, আধাসরকারী, স্বায়ত্বশাসিত এবং বেসরকারী হাসপাতাল ও ক্লিনিকের নার্সিং সার্কুলার, ভূমি মন্ত্রণালয়াধীন ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্পে নিয়োগ, ভূমি মন্ত্রণালয়াধীনে তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ নিয়োগ, হাউজিং এন্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউটে নিয়োগ, বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউটে নিয়োগ, বাংলাদেশ টেলিযােগাযােগ নিয়ন্ত্রণ কমিশনে নিয়োগ, বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে নিয়ােগ বিজ্ঞপ্তি, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে নিয়ােগ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ, বেপজাতে নিয়োগ বিজ্ঞপ্তিসহ বর্তমানে চলমান সকল সার্কুলার একনজরে জেনে নিতে Download করুন উপরে দেয়া চাকরির খবর সাপ্তাহিক পত্রিকার pdf file টি।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url