অনলাইন পরীক্ষা–০৫ (তারিখ:১০/০১/২০২১) লেট রিভিশন

এই পরীক্ষাটি গত ১০/০১/২০২১ ইং তারিখ রাত ১০ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হয়েছিলো। পরীক্ষার টাইম শেষ হয়েছিলো ১০ টা ৫০ মিনিটে। যারা পরীক্ষা দিতে পারেননি, তাদের জন্য এই পরীক্ষার প্রশ্নটি নিচে পূণরায় দেয়া হলো। বিঃদ্রঃ মেরিট রেসাল্ট শুধুমাত্র রাত ১০ টা ৩০ মিনিটের পরীক্ষার ক্ষেত্রে দেয়া হয়। এই পরীক্ষাটি আপনি এখন দিলে এখনি আপনার ভুল গুলি দেখে নেয়ার সুযোগ পাবেন।

এই পরিক্ষায় নিম্নোক্ত অংশ থেকে প্রশ্ন করা হয়েছে। তাই পরিক্ষা শুরু করার আগে নিম্নোক্ত প্রশ্নসমূহ রিভিশন দিয়ে নেয়ার জন্য জানানো যাচ্ছে

পরিক্ষা ও তারিখপরীক্ষার বিবরণ
পরীক্ষা – ৫
১০/০১/২০২১
ডিপ্লোমা ইন মিডওয়াইফেরি ভর্তি পরীক্ষা ২০১৯, BSMMU B.Sc নার্সিং ভর্তি পরীক্ষা ২০১৯ এবং সিনিয়র স্টাফ নার্স নিয়োগের বিগত সালের প্রশ্নসমূহ থেকে প্রশ্ন করা হবে্
 

পরীক্ষা- ০৫ (লেট রিভিশন)
মোট প্রশ্ন (mcq) :৩০টি
সময়: ২০ মিনিট
সেট: ০১

বাংলা, ইংরেজি ও সাধারণ জ্ঞান থেকে এবং টেকনিক্যাল থেকে ৩০ টি প্রশ্ন রয়েছে। প্রতিটি সঠিক উত্তরের জন্য ১ নম্বর পাবেন এবং ভুল উত্তরের জন্য ০.৫০ নম্বর কাটা হয় মেরিট রেসাল্ট দেয়ার ক্ষেত্রে।


উপরের প্রশ্নের উত্তর দেয়া হলে নিচের Submit/  জমা লেখার উপর ক্লিক করবেন। তারপর মোবাইলে সাদা ফাকা পেজ আসলে টান দিয়ে উপরে জাবেন তাহলে দেখতে পারবেন আপনার পরীক্ষা জমা হয়েছে কিনা।
এরপর স্কোর লেখায় ক্লিক করে দেখতে পাবেন, আপনার উত্তর কোনটা ঠিক আর কোনটা ভুল হয়েছে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url