নার্সিং ভর্তি পরীক্ষার প্রস্তুতিমূলক বিশেষ অনলাইন পরীক্ষার ফ্রম পূরণ

২০২৪ সালের ৩মে আসন্ন নার্সিং ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবেন যে সকল শিক্ষার্থী তাদের জন্য শেষ সময়ে সর্বাধিক কমন উপযোগি বিশেষ সিট থেকে অনলাইন পরীক্ষা নেয়া হবে। পরীক্ষা চলবে ০২মে পর্যন্ত। প্রতিটি পরীক্ষার পূর্বে সিট প্রদান করা হবে এবং উক্ত সিট থেকে অনলাইন পরীক্ষা নেয়া হবে। ০২মে রাত ১০ টায় সর্বশেষ এবং চূড়ান্ত মডেল পরীক্ষা নেয়া হবে।

শেষ সময়ের সেরা প্রস্তুতি জন্য mynursing.net এর পক্ষ থেকে এই অনলাইন পরীক্ষা, সিট প্রদান এবং চূড়ান্ত মডেল পরীক্ষা নেয়া হবে সম্পূর্ণ ফ্রি।

কি কি থাকছে এই মডেল পরীক্ষায়?

  • বিশেষভাবে সংগ্রহ এবং প্রস্তুতকৃত সিট প্রদান করা হবে, যেখান থেকে সর্বাধিক কমন থাকবে ২০২৪ সালের নার্সিং ভর্তি পরীক্ষায়।
  • সিট প্রদানের পাশাপাশি অনলাইন পরীক্ষা নেয়া হবে এতে আপনার প্রস্তুতি অনেকাংশে বেড়ে যাবে।
  • অল্প কিছু গাণিতিক ফরমূলা ও উদাহরণ থাকবে, যা আয়ত্তে আনলে অনায়াসে ভর্তিপরীক্ষায় আসা গাণিতিক প্রশ্নগুলোর সমাধান করতে পারবেন।
  • প্রতিটি অনলাইন পরীক্ষা ১০০ মার্কের নেয়া হবে।

কিভাবে অনলাইন পরীক্ষায় অংশ নেবেন?

পরীক্ষায় অংশ গ্রহণের জন্য নিচে থাকা ফ্রম লিংক থেকে আপনার নাম, ইমেইল এবং কোন শাখায় পরীক্ষা দেবেন তা পূরণ করবেন। বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন নার্সিং সাইন্স এন্ড মিডওয়াইফেরি এবং ডিপ্লোমা ইন মিডওয়াইফেরি এর জন্য আলাদা-আলাদা সিট প্রদান এবং পরীক্ষা নেয়া হবে। পরীক্ষার সিট প্রত্যেকের ইমেইলে প্রেরণ করা হবে এবং পরবর্তীতে প্রত্যেকের ইমেইলে পরীক্ষার লিংক পাঠানো হবে।

অনলাইন পরীক্ষায় অংশ নিতে 
এবং প্রতিটি পরীক্ষার সিট পেতে
নিচের ফ্রমটি পূরণ করুন।
অনুগ্রহ করে আপনার সঠিক ইমেইল লিখবেন। কারণ ফ্রমে যে ইমেইল দেবেন সেই ইমেইলেই সিট ও পরীক্ষার লিংক পাঠানো হবে।



Link 1 কাজ না করলে Link 2 থেকে ফ্রম পূরণ করবেন।

সতর্কতা:

mynursing.net এর পক্ষ থেকে কোনো প্রকার ফি নেয়া হবেনা। এডমিন পরিচয়ে বা আমাদের পেজের বা ওয়েবসাইটের রেফারেন্স দেখিয়ে কেউ আর্থিক লেনদেন করলে তার জন্য mynursing.net কর্তৃপক্ষ কোনোরূপ দায়ী থাকবেনা। পরীক্ষার পূর্বের রাতে ফাঁস প্রশ্ন দেবার নাম করে কোনো প্রতারক আমাদের এডমিন পরিচয়ে শিক্ষার্থীদের সাথে প্রতারণার চেষ্টা করলে অনুগ্রহপূর্বক আমাদের ফেজবুক পেজে জানাবেন।
Previous Post
No Comment
Add Comment
comment url